গোপালপুরে পহেলা মার্চ জাতীয় বীমা দিবস পালিত হয়েছে

বীমা কোম্পানিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যোগদানের দিনটিকে স্মরণীয় রাখতে আমার জীবন আমার সম্পদ,বীমা করলে থাকবে নিরাপদ”
এই শ্লোগানকে সামনে রেখে গত ২০২০ ইং ১’লা মার্চ থেকে ‘জাতীয় বীমা দিবস’ দেশব্যাপী পালিত হয়ে আসছে।

উল্লেখ্য যে,১৯৬০ ইং সালের ১লা মার্চ পাকিস্তানের আলফা ইন্স্যুরেন্স কোম্পানিতে যোগ দেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।
তার এই দিন টিকে জাতীয় পর্যায়ে স্বরণীয় রাখতে ২০২০ ইং সালের ১৫’ই জানুয়ারি বাংলাদেশের বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কতৃপক্ষের সুপারিশক্রমে পহেলা মার্চ’কে জাতীয় বীমা দিবস হিসেবে ঘোষণা করেন বাংলাদেশ সরকার।

তার’ই ধারাবাহিকতায় এবারও দিনটিকে যথাযথভাবে পালনের উদ্যোগ নিয়েছে বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ)।

গতকাল ১লা’ মার্চ ২০২৩ ইং বুধবার দিনব্যাপী প্রগতি লাইফ ইন্স্যুরেন্স লিঃ এর সহযোগিতায় গোপালপুর উপজেলা প্রশাসন এর উদ্যোগে ১’মার্চ উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভার আয়োজন করে প্রগতি লাইফ ইন্স্যুরেন্স লিঃ।
বর্ণাঢ্য রেলি ও শোভাযাত্রাটি গোপালপুর সার্ভিসিং সেল কার্যালয় থেকে শুরু করে প্রধান সড়ক হয়ে উপজেলা পরিষদ মিলনায়তনে এসে আলোচনা সভা শুরু হয়।

এ আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার ( ইউএনও) জনাব মোঃ পারভেজ মল্লিক এর সভাপতিত্বেঃ বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মীর রেজাউল হক, গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোশারফ হোসেন,প্রাণী সম্পদ কর্মকর্তা ডাক্তার মোঃ শরীফ আব্দুল বাসেত, সূতি বিএম পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আতিকুর রহমান,নগদা শিমলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও যুবলীগ সম্পাদক আসাদুজ্জামান সোহেল,গোপালপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সন্তোষ কুমার দত্ত, ফকির মরিয়ম বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খন্দকার হোসনেয়ারা, মানবাধিকার কমিশনের উপ সভাপতি হাজী আজমল আলী খান, প্রগতি লাইফ ইন্স্যুরেন্স এর গোপালপুর সদর সার্ভিসিং সেলের ইনচার্জ ও ডেপুটি জেনারেল ম্যানেজার ডিজিএম জালাল উদ্দিন, এজিএম সেলিম হোসেন, সাজেদা খাতুন, শামসুল আলম তালুকদার, রফিকুল ইসলাম ও পারভীন আক্তার প্রমুখ।

সংবাদ সম্মেলনে বাংলাদেশ ইন্স্যুরেন্স অ্যাসোসিয়েশন( আইডিআর) এর সদস্যবৃন্দ-কর্মকর্তাসহ বিভিন্ন গণমাধ্যম প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

শেষ মুহুর্তে ব্যপক প্রচারণায় ব্যস্ত দুর্গাপুর উপজেলা নির্বাচনের প্রার্থীরা

নেত্রকোনা জেলার সীমান্তবর্তী দুর্গাপুর উপজেলায় মোট ভোটার সংখ্যা ১,৯৯,৬৭০, পুরুষ ভোট- ১,০০,৭৯৬, মহিলা ভোট- ৯৮,৮৭৩, হিজরা ভোট- ০১ এবং ভোট...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x