জীবননগরে প্রাচীর ধসে স্কুল ছাত্রের মৃত্যু

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী ফুটবল মাঠপাড়ার রিফতা হোসেন(৮) নামের এক স্কুল ছাত্র ক্রিকেট খেলার সময় পাশ্ববর্তীনির্মানাধীন বাড়ীর প্রাচীর ধসে নিহত হয়েছে। ঘটনাটি বুধবার সকালের দিকে সংঘটিত হয়েছে।

এ ঘটনায় জীবননগর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।জীবননগর উপজেলার উথলী ফুটবল মাঠপাড়ার রিপন আলী ওরফে ফন্টু মিয়ার ছেলে রিফাত হোসেন দ্বিতীয় শ্রেনীর ছাত্র।

রিফাত হোসেন বুধবার দুপুর সাড়ে ১২ টার দিকে তার কয়েকজন বন্ধুর সাথে প্রতিবেশী শান্তি মিয়া নির্মানাধীন বাড়ীর পাশ্ববর্তী ফাঁকা স্থানে ক্রিকেট খেলা করছিল।ওই সময় ক্রিকেটের একটি বল নির্মানাধীন বাড়ীর ভিতরে চলে যায়।

রিফাত হোসেন প্রাচীর টপকিয়ে বলটি আনতে গেলে প্রাচীর ভেঙ্গে তার গায়ের পড়লে মারাত্মক ভাবে আহত হয়। এ সময় পরিবারের লোকজন তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু বলে ঘোষনা করেন।

জীবননগর থানার অফিসার ইনচার্জ(তদন্ত) স্বপন কুমার দাস বলেন,ঘটনাটি একটি দুর্ঘটনা হওয়ায় এবং পরিবারের মৃত্যুর ব্যাপারে কোন আপত্তি না থাকায় বিনা ময়না তদন্তে দাফনের অনুমতি দেয়া হয়েছে

প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন কাল

প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সাম্প্রতিক ছয় দিনের থাইল্যান্ড সফরের বিস্তারিত তুলে ধরতে আগামীকাল বৃহস্পতিবার সংবাদ সম্মেলন করবেন। গতকাল মঙ্গলবার রাতে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x