নাবিন রাজার বিরুদ্ধে মিথ্যা মামলার সুষ্ঠু  তদন্তের জন্য পুলিশ কমিশনার জেলা প্রশাসক বরাবর আবেদন

নাবিন রাজার বিরুদ্ধে মিথ্যা ধর্ষণ মামলার সুষ্ঠু  তদন্তের জন্য পুলিশ কমিশনার জেলা প্রশাসক বরাবর আবেদন করেন তার পিতা ফরহাদ রাজা চৌধুরী।

গত ২৩/০৮/২০২ ইংরেজী তারিখে রাত ১১ ঘটিকায় হিলভিউ হোটেল দুই তরুণীকে পালাক্রমে  ধর্ষণ করা হয় বলে জালালাবাদ থানায় পৃথক মামলা দায়ের করেন দুই তরুণী -মামলায় আসামী করা হয় সিলেটের গোলাপগঞ্জ উপজেলার নগর গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে মোহাইমিন রহমান রাহি (৩৩), সুনামগঞ্জ জেলার ছাতক থানার গোবিগন্দগঞ্জ গ্রামের মৃত তহুর আলীর ছেলে জুবেল (৩১), সিলেট নগরীর পাঠানটুলা এলাকার আলী আকবরের ছেলে রানা আহমদ শিপলু ওরফে শিবলু (৩৫), সুনামগঞ্জ সদর থানার হরিনাপাট গ্রামের ফরহাদ রাজা চৌধুরীর ছেলে নাবিল রাজা চৌধুরী (৩৫) ও সুজন (৩৫) এবং অজ্ঞাত আরও ৫-৬ জন’কে!উক্ত মামলায় হরিণাপাটি জমিদার বাড়ির ছেলে সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক   নাবিন রাজা চৌধুরীকে আসামী করা হয় যা সম্পুর্ন মিথ্যা।

নাবিন রাজার পিতা ফরহাদ রাজা চৌধুরী জানান – ২৩/০৮/ ২০২২ ইং যেখানে ঘটনা ঘটে, ঐস্থানে তাহার ছেলে যায়নি।

মামলায় উল্লেখিত সময়ে নাবিন রাজা চৌধুরী রাত ০৮ ঘটিকা হইতে  জালালাবাদ নিজ বাড়ীতে ছিলো। সে বাহিরে কোথাও যায়নি, যার প্রমান রয়েছে জালালাবাদ  ফরহাদ রাজা চৌধুরীর বাড়ির সিসিটিভি ক্যামেরার ফুটেজে।  নাবিন রাজা চৌধুরীর বিরুদ্ধে এমন জঘন্য অপবাদ দিয়ে যেসকল পত্র পত্রিকায় সংবাদ প্রচার করা হচ্ছে,  তাতে সম্মান ক্ষুর্ণ হচ্ছে বলে দাবী করেন।
০১/০৯/২০২২ ইং তারিখে নাবিন রাজা’র পিতা ফরহাদ রাজা চৌধুরী পুলিশ কমিশনার এসএমপি, ও জেলা প্রশাসক সিলেট বরাবর – ছেলের বিরুদ্ধে এমন মিথ্যে গায়েবি মামলার সুষ্ঠু নিরপেক্ষ তদন্তের জন্য আবেদন করেন।

তিনি আরো বলেন তার ছেলে নির্দোষ তিনি নিশ্চিত,নাবিন রাজার তার  স্ত্রী সন্তান নিয়ে  ঘটনার দিন বাসায় ছিলো, রাজনৈতিক প্রতিহিংসার জের ধরে  একটি কুচক্রী মহল হয়রানি করে যাচ্ছে আমার ছেলে নাবিন রাজা চৌধুরীকে, আমি একজন পিতা হিসেবে ছেলের বিরুদ্ধে  এমন মিথ্যা মামলা মেনে নিতে পারছিনা। সরযন্ত্র মুলক মামলার সুষ্ঠু তদন্তের দাবীতে সিলেটের সচেতন মহলের ও প্রশাসনের উর্ধতন কর্মকর্তার সুদৃষ্টি কামনা করছেন নাবিন রাজা চৌধুরীর পরিবারবর্গ।

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x