সাভারে নানা শ্বশুর ও মামা শ্বশুরকে হাত বেঁধে মারধর

সাভার সংবাদদাতাঃ

সাভারে মেয়ের নানা ও মামাকে হাত বেঁধে মারধর করার অভিযোগ উঠেছে জামাই ও তার পরিবারের বিরুদ্ধে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এলাকাবাসী জানায়, প্রায় ১৩ মাস আগে সিংগাইর উপজেলার খাসেরচর গ্রামের মৃত আবুল হোসেনের কন্যা ছানিয়া আক্তারের সাথে সাভারের বনগাঁও ইউনিয়নের সাধাপুর কাজীপাড়া গ্রামের বসির মহাজনের বখাটে ছেলে আবুল কালামের সাথে বিয়ে হয়।

পরে বিয়ের পরে গেল ১০ আগষ্ট মেয়ের নানা আব্দুল মান্নাান ও মামা শহিদ মোল্ল্যা ছানিয়া আক্তারকে দেখতে তার বাড়িতে আসলে পূর্ব শক্রুতার জের ধরে নানা ও মামাকে হাত বেধে ব্যাপক মারধর করেন মেয়ের জামাই আবুল কালাম ও আবুল কালামের বাবা বসির মহাজন।

এ সময় তাদেরকে মারধর শেষে সাধা ষ্টামে স্বাক্ষর নিয়ে দুটি মোবাইল ফোন ও নগদ সাড়ে চার হাজার টাকা কেড়ে নিয়ে তাদেরকে একটি বাড়ির ছাদে নিয়ে আবারও মারধর করে হত্যার চেষ্টা করে তাদেরকে গুম করার পরিকল্পনা করলে এলাকাবাসী ১০ আগষ্ট গভীর রাতে জানতে পারবে তারা ৯৯৯ নাইনে ফোন করে পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে তাদেরকে উদ্ধার করে। এ ঘটনায় ভুক্তভোগী ও এলাকাবাসীরা কঠোর শাস্তি দাবি করেছেন অভিযুক্তদের।

এলাকাবাসীর আরও অভিযোগ বসির মহাজন ও তার ছেলে আবুল কালাম বখাটে হওয়ায় এলাকায় নানা অপরাধমূলক কাজ করলেও তাদের বিরুদ্ধে কেউ কথা বলতে সাহস পান না কারণ তারা প্রভাবশালী। এদিকে ঘটনার সত্যতা জানতে বুধবার (১১ আগষ্ট) রাতে বসির মহাজনের বাড়িতে গেলে সাংবাদিকদের দেখেই বাবা ও ছেলে ক্ষীপ্ত হয়ে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করেন

এ বিষয়ে সাভার মডেল থানার ভবানীপুর পুলিশ ক্যাম্পের এস আই (উপ-পরিদর্শক) নাজিউর রহমান বলেন,অভিযুক্তদের আজ ক্যাম্পে ঢাকা হয়েছে তদন্ত করে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবন্থা নেওয়া হবে। এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শেষ মুহুর্তে ব্যপক প্রচারণায় ব্যস্ত দুর্গাপুর উপজেলা নির্বাচনের প্রার্থীরা

নেত্রকোনা জেলার সীমান্তবর্তী দুর্গাপুর উপজেলায় মোট ভোটার সংখ্যা ১,৯৯,৬৭০, পুরুষ ভোট- ১,০০,৭৯৬, মহিলা ভোট- ৯৮,৮৭৩, হিজরা ভোট- ০১ এবং ভোট...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x