সাভার হেমায়েতপুর পূর্বশত্রুতার জের ধরে বাড়িঘরে হামলা ভাংচুর গুরুতর আহত ১জন

সাভারে পূর্বশত্রুতার জেরে হামলা চালিয়ে বাড়িঘর ভাংচুরসহ পিতা ও পুত্রকে বেধড়ক মারধর করেছে করেছে প্রতিপক্ষ। এঘটনায় ৯ জনের নাম উল্লেখ করে অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগীর ছেলে মাসুদ কামাল।

বুধবার (১ মার্চ) সকাল ১১ টার দিকে সাভারের হেমায়েতপুরের বাঘবাড়ি এলাকার একলাছ সরকারের বাড়িতে এ ঘটনা ঘটে।

অভিযুক্তরা হলেন- সাভারের হেমায়েতপুরের বাঘবাড়ি এলাকার মৃত রফিক মেম্বারের ছেলে মো. সাত্তার মেম্বার (৪৫), মাসুদ (৩৭), ইস্রাফিল (৪০), রহিম (৪৮), আন্নু (৩২), জুলমত (৪৫), ইউসুফ (৩৫), রহিমের ছেলে হাসান (১৯)।

অভিযোগ থেকে জানা যায়, ভুক্তভোগী পরিবারের বাড়ির পাশের সরু রাস্তা দিয়ে ট্রাক যোগে মালামাল সরবরাহ করতেন অভিযুক্তরা। এ সময় বাড়ির ওয়াল ও বৈদ্যুতিক মিটার ভেঙে ক্ষতিসাধন করলে বাঁধা নিষেধ করায় তারা চরম বিবাদে জড়িয়ে পরে এবং নানা ধরনের হুমকি দেয়। পরবর্তীতে আজ বিকেল বাড়ির সামনে মো. একলাছ অবস্থান করলে তার ওপর অতর্কিত হামলা চালায় অভিযুক্তরা। এসময় একলাছ ও তার ছেলে রুবেল (৩২) কে বেধড়ক মারধর করে বাড়িতে প্রবেশ করে ভাঙচুর চালায় তারা। পরে জীবননাশের হুমকি দিয়ে চলে যায়।

এব্যাপারে সাভার মডেল থানার পরিদর্শক দীপক চন্দ্র সাহা বলেন, এব্যাপারে অভিযোগ দায়ের হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেষ মুহুর্তে ব্যপক প্রচারণায় ব্যস্ত দুর্গাপুর উপজেলা নির্বাচনের প্রার্থীরা

নেত্রকোনা জেলার সীমান্তবর্তী দুর্গাপুর উপজেলায় মোট ভোটার সংখ্যা ১,৯৯,৬৭০, পুরুষ ভোট- ১,০০,৭৯৬, মহিলা ভোট- ৯৮,৮৭৩, হিজরা ভোট- ০১ এবং ভোট...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x