সিংগাইরে ৭৪ জন মেধাবী ও দরিদ্র ছাত্রী পেল বাই সাইকেল

মিজানুর রহমানঃ

মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার ৮ টি মাধ্যমিক উচ্চবিদ্যালয়ের ৭৪ জন দরিদ্র মেধাবী শিক্ষার্থীকে বিনামুল্যে বাইসাইকেল দেওয়া হয়েছে।

শনিবার (১৪ আগষ্ট) বিকালে স্থানীয় সরকার বিভাগের অধীন লোকাল গভর্ন্যান্স সাপোর্ট প্রজেক্ট-৩ এর অর্থায়নে সাইকেলগুলো এসব শিক্ষার্থীদের হাতে তুলেদেন জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ। এদের মধ্যে ৪৪ জন মেয়ে ও ৩০ জন ছেলে শিক্ষার্থী রয়েছে।

এ উপলক্ষে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুনা লায়লার সভাপতিত্বে উপজেলার বাইমাইল কবি নজরুল উচ্চ বিদ্যালয়, বলধারা ও জয়মন্টপ ইউনিয়ন পরিষদ চত্বরে পৃথক ভাবে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বায়রা উচ্চবিদ্যালয়, বাইমাইল কবি নজরুল উচ্চবিদ্যালয়, পারিল নুর মহসিন উচ্চবিদ্যালয়, নবগ্রাম উচ্চবিদ্যালয়, গোলাইডাঙ্গা উচ্চবিদ্যালয়, কালিয়াকৈর উচ্চবিদ্যালয়, জয়মন্টপ উচ্চবিদ্যালয় ও রায়দক্ষিন উচ্চবিদ্যালয়ের বিভিন্ন শ্রেণীর ৭৪ জন শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়।

এসব অসহায় দরিদ্র শিক্ষার্থীদের হাতে সাইকেল তুলেদেন প্রধান অতিথি জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ।

এ সময় স্থানীয় সরকার মন্ত্রণালয়ের উপপরিচালক মুহাম্মদ শফিকুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান মুশফিকুর রহমান খান হান্নান, ইউপি চেয়ারম্যান আব্দুল মাজেদ খান, দেওয়ান জিন্নাহ লাটু ও ইঞ্জিয়ার মোঃ শাহাদাৎ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

জয়মন্টপ উচ্চবিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর ছাত্রী সোনিয়া আক্তার ও রায়দক্ষিন উচ্চবিদ্যালয়ের সপ্তম শ্রণীর ছাত্রী সাদিয়াসহ অনেক শিক্ষার্থী বলেন, বাড়ি থেকে আমাদের স্কুল অনেক দূরে।

প্রতিদিন রিকশা-ভ্যানে যেতে টাকা ও সময় দুটোই লাগে। আবার কখনো বাবা-মা টাকাও দিতে পারেন না। তখন পায়ে হেটে কষ্ট করে স্কুলে যেতে হয়। এখন সাইকেলে করে স্কুলে যাব। স্কুলে যেতে আর কষ্ট করতে হবে না।

শেষ মুহুর্তে ব্যপক প্রচারণায় ব্যস্ত দুর্গাপুর উপজেলা নির্বাচনের প্রার্থীরা

নেত্রকোনা জেলার সীমান্তবর্তী দুর্গাপুর উপজেলায় মোট ভোটার সংখ্যা ১,৯৯,৬৭০, পুরুষ ভোট- ১,০০,৭৯৬, মহিলা ভোট- ৯৮,৮৭৩, হিজরা ভোট- ০১ এবং ভোট...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x