সুনামগঞ্জে নৌবাহিনীর উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

সুনামগঞ্জে স্মরণকালের ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্থ তিন শতাধিক অসহায় ক্ষুধার্ত মানুষের মাঝে চাল,ডাল,তেল,ছিড়া,মুড়িসহ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

 

শুক্রবার(১৫ই জুলাই) সকাল ১০টায়ে বাংলাদেশ নৌ-বাহিনীর সদস্যরা শহরের ওয়েজখালীস্থ বাংলদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কার্যালয়ের মাঠে ঐ সমস্ত খাদ্যসামগ্রী বিতরণ করেন বাংলাদেশ নৌ-বাহিনীর কমান্ডার মো. কামরুল আবেদীন ও লেঃ মোহাম্মদ খালিদ।

 

এ সময় উপস্থিত ছিলেন বাংলদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সুনামগঞ্জ অঞ্চলের জেলা কমান্ড্যান্ট মো. কামরুজ্জামান, এ্যাডজুটেন্ট মো. রফিকুল ইসলাম প্রমুখ।

 

বাংলাদেশ নৌ-বাহিনীর কমান্ডার মো. কামরুল আবেদীন বলেছেন,স্মরণকালের ভয়াবহ বন্যায় সুনামগঞ্জের মানুষ যখন আক্রান্ত ও ক্ষতিগ্রস্থ ঠিক সেই সময়টাকে জেলা প্রশাসনের সাথে সমন্বয় করে বাংলাদেশ নৌবাহিনীর দুটি ইউনিট সুনামগঞ্জে এবং জামালগঞ্জে বন্যার্তদের উদ্ধার তৎপরতার পাশাপাশি ত্রান কাজে অংশগ্রহন করেন।

 

ইতিমধ্যে বাংলাদেশ নৌবাহিনী ২৭ হাজার ৩৪৫টি পরিবারের মাঝে খাদ্র সহায়তা প্রদান এবং ১৭ হাজার ৯২০টি পরিবারের মাঝে রান্না করা খাবার বিতরণ করে আসছে।

 

তিনি বলেন,যতদিন বন্যার্ত মানুষজন স্বস্তিতে ফিরে না আসবে নৌবাহিনী বন্যার্তদের পাশে থেকে সবধরনের সহায়তা করবে বলেও তিনি জানান।

শেষ মুহুর্তে ব্যপক প্রচারণায় ব্যস্ত দুর্গাপুর উপজেলা নির্বাচনের প্রার্থীরা

নেত্রকোনা জেলার সীমান্তবর্তী দুর্গাপুর উপজেলায় মোট ভোটার সংখ্যা ১,৯৯,৬৭০, পুরুষ ভোট- ১,০০,৭৯৬, মহিলা ভোট- ৯৮,৮৭৩, হিজরা ভোট- ০১ এবং ভোট...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x