নাটোরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৭

নাটোরের বড়াইগ্রামের বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের গাজী অটো রাইস মিল এলাকায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে অন্তত ৭ জন নিহত হয়েছেন। আহত হয়েছে আরো অন্তত ৩০ জন।

এ সময় ওই দুর্ঘটনাস্থলেই দাঁড়িয়ে থাকা একটি ট্রাক উল্টে গিয়ে দুর্ঘটনার কবলে পড়ে। তবে অনেকেই বলছেন দাঁড়িয়ে থাকা ওই ট্রাককে পাশ কাটতে গিয়ে মুখোমুখি সংঘর্ষ হয় দুই বাসের। দুর্ঘটনায় ঘটনাস্থলেই ৬ জন নিহত ও একটি বেসরকারি ক্লিনিকে মারা যান আরো একজন। আহতদের উদ্ধার করে বনপাড়ার বেসরকারি হাসপাতাল, নাটোর সদর হাসপাতাল ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত সকলের পরিচয় শনাক্ত করা গেছে। তারা হলেন- নাটোরের লালপুরের ওয়ালিয়ার রুহুল আমিনের স্ত্রী মোহনা আক্তার মিলি, নাটোর সদর উপজেলার পাইকের দোল এলাকার শাহজাহান আলীর মেয়ে সাদিয়া ও ছেলে কাওছার ও একই গ্রামের মুক্তার হোসেনের ছেলে আলমগীর, টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার বেঙ্গুনিয়া গ্রামের ভানু প্রামাণিকের ছেলে আব্দুল জলিল, চাপাই নবাবগঞ্জ সদরের চাপাই গ্রামের মশিউর রহমান , মাগুরা জেলার সদর থানার মিজানুর রহমান।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার বেলা সোয়া ১১টার দিকে বনপাড়ার মহিষভাঙ্গা এলাকার গাজী অটো রাইস মিলের সামনে ঢাকা থেকে চাপাই নবাবগঞ্জগামী ন্যাশনাল ট্রাভেলস এর সাথে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী সিয়াম স্পেশাল নামের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় সেখানে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকও সংঘর্ষে উল্টে যায়। স্থানীয়রা জানান, রাস্তার পাশের দাঁড়ানো ওই ট্রাককে পাশ কাটাতে গিয়ে মুখোমুখি সংঘর্ষ হয় দুই বাসের।

খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মিরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে বনপাড়া আমেনা হাসপাতাল, পাটোয়ারী ক্লিনিক ও নাটোর হাসপাতালে ভর্তি করে। ঘটনাস্থলেই মারা যায় ৬ জন

আর চিকিৎসাধীন অবস্থায় বনপাড়া বেসরকারি আমেনা হাসপাতালে মারা গেছেন আরো একজন। এদিকে আহতদের মধ্যে কয়েকজনকে রাজশাহী মেডিকেল কলেজকে স্থানান্তর করা হয়েছে বলে জানা গেছে।

বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান বলেন, ঘটনাস্থলে ৬ জনের মরদেহ উদ্ধার করা হয়। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে দুর্ঘটনার ঘটনাস্থলে ছুটে যান নাটোরের জেলা প্রশাসক শামীম আহমেদ ও পুলিশ সুপার লিটন কুমার সাহা।
জেলা প্রশাসক শামীম আহমেদ জানান, নিহত সকল পরিবারকে ২৫ হাজার করে টাকা প্রদান করা হবে। আর ঘটনার কারণ অনুসন্ধানে কাজ করবে প্রশাসন।

পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, ফাঁকা রাস্তায় ওভার টেক করার প্রবণতা ও চালকে ওভার কনফিডেন্সের কারণে এই দুর্ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

শেষ মুহুর্তে ব্যপক প্রচারণায় ব্যস্ত দুর্গাপুর উপজেলা নির্বাচনের প্রার্থীরা

নেত্রকোনা জেলার সীমান্তবর্তী দুর্গাপুর উপজেলায় মোট ভোটার সংখ্যা ১,৯৯,৬৭০, পুরুষ ভোট- ১,০০,৭৯৬, মহিলা ভোট- ৯৮,৮৭৩, হিজরা ভোট- ০১ এবং ভোট...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x