মানিকগঞ্জে বিএনপির মিছিলে পুলিশের টিয়ারশেল

মানিকগঞ্জ শহরে পুলিশের সঙ্গে বিএনপির নেতা-কর্মীদের সংঘর্ষ হয়েছে। শহরের খালপাড় এলাকায় বৃহস্পতিবার বেলা সোয়া ১১টার দিকে এই সংঘর্ষ বাঁধে। মানিকগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মো. হাফিজুর রহমান নিউজবাংলাকে সংঘর্ষের বিষয়টি নিশ্চিত করেছেন।

বিএনপির ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পূর্বঘোষিত কর্মসূচিতে যোগ দিতে শহরের সেওতা এলাকার দলীয় কার্যালয়ে জড়ো হন বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা। পরে সেখান থেকে একটি মিছিল নিয়ে শহরের খালপাড় এলাকায় এলে পুলিশ তাদের বাধা দেয়।

এ নিয়ে পুলিশের সঙ্গে তাদের কথা-কাটাকাটির একপর্যায়ে ধাওয়া-পাল্টাধাওয়া শুরু হয়। পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল ছুড়তে থাকেন নেতা-কর্মীরা। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে টিয়ারশেল নিক্ষেপ করে।এ সময় পুলিশের ৩-৪ জন সদস্য আহত হয়েছেন বলে জানান পুলিশ সুপার।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক এস এ জিন্নাহ কবীর নিউজবাংলাকে বলেন, ‘আমাদের শান্তিপূর্ণ মিছিলে পুলিশ বাধা দিয়েছে। পুলিশের লাঠিপেটা ও টিয়ারশেলে আমাদের বেশ কয়েকজন নেতা-কর্মী আহত হয়েছেন। পুলিশ আমাদের ৩-৪ জনকে ধরে নিয়ে গেছে।’ পুলিশ সুপার বলেন, ‘বিএনপির নেতা-কর্মীদের হামলায় ৩-৪ জন পুলিশ সদস্য আহত হয়েছেন। পুলিশ এখনো শহরের খালপাড় এলাকায় অবস্থান করছে।’

মহান মে দিবস ও আন্তর্জাতিক শ্রমিক দিবসে শ্রমিকলীগের উদ্যোগে নানা কর্মসূচী পালিত

সেলিম শিকদার সিরাজগঞ্জঃ- ১মে মহান মে দিবস ও আন্তর্জাতিক শ্রমিক দিবস পালন উপলক্ষে জাতীয় শ্রমিকলীগ সিরাজগঞ্জ জেলা শাখার উদ্যোগে নানা...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x